নিজস্ব প্রতিনিধি: ‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’এই প্রতিপাদ্যকে সামনে  নিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে যশোরের মণিরামপুরে বর্ণাঢ্য র‌্যালি-আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩১জুলাই) সকাল ১০টায় মণিরামপুর উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার আয়োজনে উপজেলা থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করণ ও উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারী মৎস্য কর্মকর্তা তন্ময় চক্রবর্তীর সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-৫(মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সন্দীপ ঘোষ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাঈদুর রহমান রেজা, উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদি মাসুদ, ভেনকিস কোম্পানির সিইও চিরঞ্জিত সিং। সভায় বক্তারা উপজেলার মৎস্য সম্পদের স্থায়িত্বশীল ও সর্বোত্তম ব্যবহারের বিষয়ে মাছচাষিদের বিভিন্ন পরামর্শ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জি এম আবদুল মজিদ, উপজেলা সমবায় অফিসার তারিকুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু প্রমুখ। সভায় সফল মৎস্য চাষিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।